1. md.zihadrana@gmail.com : admin :
দৈনিক গণজাগরণের ৩৫তম পদার্পণ আলোচনা সভা - দৈনিক সবুজ বাংলাদেশ

২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ৬:০৩ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
দৈনিক গণজাগরণের ৩৫তম পদার্পণ আলোচনা সভা

দৈনিক গণজাগরণের ৩৫তম পদার্পণ আলোচনা সভা

পিয়া চৌধুরী:

দৈনিক গণজাগরণ পত্রিকার ৩৪ বছর পেরিয়ে ৩৫ বছর পদার্পন উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (২০ ডিসেম্বর ) বুধবার দুপুর ২ টার দিকে মতিঝিল চিকেন ইয়ার্ডে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজাউল করিম বাবলু এমপি বগুড়া ৭ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইকবাল হোসাইন পিপি এম বার উপ -পুলিশ কমিশনার ওয়ারী বিভাগ ঢাকা মেট্রোপলিটন পুলিশ ঢাকা, হায়াতুল ইসলাম পিপিএম-সেবা উপ পুলিশ কমিশনার মতিঝিল বিভাগ ডিএমপি ঢাকা, মোঃ তাজুল ইসলাম।দৈনিক এশিয়া বানি সম্পাদক ও চেয়ারম্যান বিসমিল্লা প্রেস, সভাপতি নুরুল ইসলাম রকি ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক গণজাগরণ, বিশেষ অতিথি মোঃ আজগর লস্কর বিশিষ্ট রাজনীতিবিদ, মোঃ আমিনুল ইসলাম মামুন ব্যবস্থাপনা পরিচালক সিটি আবাসন লিঃ, শারফুদ্দিন ভূঁইয়া রাব্বি প্রধান সম্পাদক দৈনিক গণজাগরণ, মোঃ এ,এইচ,এম তারেক চৌধুরী চেয়ারম্যান ৭১ বাংলা টিভি। মোঃ জাহিদুল ইসলাম দৈনিক কালের ছবি সম্পাদক। শরিফুল ইসলাম দৈনিক সকালের সময় মোহাম্মদ জাহিদুল আলম সিটি রিপোর্টার দৈনিক সকালের সময় মোহাম্মদ নাসির মিয়া সিনিয়র ক্যামেরাম্যান দৈনিক সকালের সময়।

আরো উপস্থিত ছিলেন বিভিন্ন জেলার দৈনিক গণজাগরণ পত্রিকার সাংবাদিকরা আলোচনা শেষে রেজাউল করিম বাবলু এমপি বগুড়া ৭ আসন তিনি বলেন সাংবাদিকরা যদি কোন সংবাদ সংগ্রহ করতে গিয়ে মিথ্যা মামলার হয়রানির শিকার হয় এবং বস্তু নিষ্ঠার সাথে সংবাদ প্রকাশিত হওয়ার পর যদি মিথ্যা মামলা হয় সে মামলার প্রতিবাদ আমি করব এবং তিনি আরো বলেন নিউজ করার আগে উপযুক্ত প্রমাণ সাংবাদিকদের হাতে থাকতে হবে।ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল ইসলাম রকি বলেন দেশ ও জাতির কল্যাণে সবাই একসাথে মিলে দুর্নীতির বিরুদ্ধে মাদকের বিরুদ্ধে যথার্থ প্রমাণ সাপেক্ষে আমার পত্রিকা নিউজ করে যাবে। কোন অপশক্তি সত্যিকারের সংবাদ প্রকাশ করতে বাধা দিতে পারবে না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »